October 22, 2024, 5:45 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

রাজশাহী মহানগরীতে জামায়াত শিবিরের ঝটিকা মিছিলে ছোড়া ইটপাটকেলে দুই পুলিশ সদস্য আহত।

সোহেল রানা রাজশাহীঃ রাজশাহী মহানগরীতে জামায়াত শিবিরের মিছিল ছত্রভঙ্গ করতে গিয়ে হামলার মুখে পড়েছে পুলিশ সদস্য। মিছিল থেকে ছোড়া ইটপাটকেলে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা দুইটার দিকে নগরের নিউমার্কেটের পাশ থেকে জামায়াতের কেন্দ্রীয় আমিরের মুক্তির দাবিতে এই বিক্ষোভ মিছিল বের করা হয়। এর কিছুক্ষণ পরই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা দুইটার দিকে রাজশাহী নগরীর নিউমার্কেটের উত্তর পাশ থেকে রাজশাহী মহানগর জামায়াতের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে শিবিরের নেতা–কর্মীরা ছিলেন। মিছিলটি নগরের কাদিরগঞ্জ মোড় হয়ে রেলক্রসিং পার হয়ে উপশহর নিউমার্কেটের দিকে যায়। উপশহর নিউমার্কেটের দিকে যাওয়ার জন্য মিছিলটি মোড় ঘুরে পশ্চিম দিকে যেতে থাকলে পুলিশ ছত্রভঙ্গ করার জন্য ধাওয়া দেয়। এ সময় মিছিল থেকে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এতে দুই পুলিশ সদস্য আহত হন।

আহত দুই পুলিশ সদস্য হচ্ছেন রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবু হায়দার ও কনস্টেবল আহাদ। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মিছিলে নেতৃত্ব দেন রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারি এমাজ উদ্দিন মণ্ডল। মিছিলে জামায়াত–শিবিরের দুই শতাধিক নেতা–কর্মী অংশ নেন।, গত সোমবার দিবাগত রাত দুইটার দিকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির শফিকুর রহমানকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। কোনোরকম উসকানি ছাড়া সরকার অন্যায়ভাবে তাঁদের নেতাকে গ্রেপ্তার করেছে। এই মিছিল থেকে তাঁরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। মিছিল থেকে হামলার ব্যাপারে জানতে চাইলে এমাজ উদ্দিন মণ্ডল বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, মিছিল করার কোনো অনুমতি ছিল না। ঝটিকা মিছিল বের করা হয়। এ সময় পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করতে গেলে তাঁরা পুলিশের ওপর ইটপাটকেল ছুড়ে পালিয়ে যান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন